বুধবার, ১০ আগস্ট, ২০১৬

আসসালামুওয়ালাইকুম।
সবাই কেমন আছেন ?
আশা করি সবাই ভালো আছেন।
আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। কথা না বাড়িয়ে কাজের কথায় আসি !
অনেকেই আছেন যারা অনলাইন ইনকাম নিয়ে অনেক আগ্রহী।
কিন্তু অনলাইনে ইনকাম করতে হলে ভিবিন্ন কাজ করতে হয়।
আবার কাজ শিখা ছাড়াও অনলাইনে ইনকাম করা যায়। তাহলো পিটিসি সাইট।
অনেক সাইটে অনেকেই কাজ করেন। কিন্তু সব সাইট থেকে কি ইনকাম করা যায় ?
না করা যায় না। বেশির ভাগসাইট ভুয়া ! কিন্তু অনেক সাইট আছে যা থেকে ইনকাম করা যায় যেমন : Trafficmoonsoon , Neobux, Clicsence,Ojoo ++
এখন থেকে টাকা ইনকাম করা খুবই কঠিন কারণ যে গুলো ভালো সাইট সেখান থেকে টাকা ইনাকম করা কঠিন হয়ে পরে।
কিন্তু অনেক সাইট আছে যে গুলো থেকে খুব সহজেই ইনকাম করা যায়।
আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে খুব হজেই ইনকাম করা যায় পিটিসি সাইট থেকে।
আগে আমার পেমেন্ট দেখুন। আমি কালকে পাইছি। 


আর আমি আগে থেকেই বলে রাখি আমি ট্রাস্টেড সাইট কাজ করি না।
চলুন সাইট টির কাজ জেনে নেই 
  Sinup or join link : Click Here 
Site Lunched: Dec,2015
Daily payment : 7sent
Daily AD: 7
Minimum cashout:$2

Refer Commision: 50%,100%,150% 300% for upgrade Level
Upgrade Level: $3,$5,$10,++++
Peyment: payza, paypal,PM,Bitcoin 
Instant Payment 

আপনারা ১০০% পেইমেন্ট পাবেন !
আর কাজ করার আগে সাইটের পেমেন্ট দেখে নিতে পারেন !
কোনো জানার থাকলে কমেন্ট করুন।
ধন্যবাদ ভালো থাকুন।
আল্লাহ হাফেজ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Bangladesh Internet Group. Blogger দ্বারা পরিচালিত.

Recent

Top RevShare Site

Hit Posts

Flag Counter