সোমবার, ৩ অক্টোবর, ২০১৬

আস্সালামুআলাইকুম  সবাই কেমন আছেন ?  আশা করি সবাই ভালো আছেন ! কিছু দিন হলো আমি আপনাদের কাছে নতুন কোনো সাইট নিয়ে আসতে পারি নাই। তার জন্য দুঃখিত !
আপনারা সবাই ভালো করেই জানেন অনলাইনে ইনকাম করার জন্য নতুন নতুন টিপস সবার আগে আমার সাইটে প্রকাশ করা হয় !
ঠিক প্রতি বারের মতোই আমি আপনাদের জন্য একটি রেভেনিউ শেয়ার সাইট নিয়ে হাজির হলাম।
সাইট টি এখনো লাঞ্চ করে নাই।
সবাই  Paidverts,Adstimer এ কাজ করেছেন। সাইট টি একদম এর মতো ! তাই আশা করা যায় আজকের সাইট থেকে ইনকাম হবেই !
চলুন সাইটের বিস্তারিত জেনে নেই !
সাইট টি তে ফ্রীতে ১০০০ পয়েন্ট দিচ্ছে !
মানে এর আগে যারা  paidverts ,Adstimer কাজ করেছেন তার মতো সাইট !
সাইট টি সম্পূর্ণ  নির্ভর করবেন আপনার  Bap লেভেল এর উপর !
এই সাইট টি  Paidverts er মত হলেও এই সাইটে প্রফিট টা অনেক বেশি।
কারণ সাইটে যদি $১.৫০ দিয়ে এড প্যাক কিনলে $২.৫০ এর বোনাস পয়েন্ট দিবে !
মানে ১৬০% প্রফিট !!!
সাইটের অন্যান্য বিষয় :

প্রথমে সাইটে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন  MaxingClix

Site Lunched : 9-10-2016
Free BAP: 1000
Free Balance: $1
Payment minimum : $2
Group : 1-15
Refer Commision: 10% and 5%
Method : Payza,PM,BTC,Payeer
Instant Payment

নিচে আমার একাউন্ট এর দিয়ে  Screenshot দিলাম !
আমার ফ্রি বোনাস এবং ফ্রি $১ ব্যালান্স।
Imran

Add Pack


সাইট টি এখনো কাজ শুরু করে নি। এখন আপনাদের আমি এই সাইট টি দিয়ে রাখলাম।
যখন কাজ শুরু করবে তখন আমি ভিডিও টিউটোরিয়াল বানিয়ে আমি আপনাদের সব কিছু ভালো ভাবে বুজিয়ে দেওয়ার চেষ্টা করবো ইনশা আল্লাহ।
ভালো থাকুন।
কোনো কিছু জানার থাকলে আমার ফেসবুক এ যোগাযোগ  করুন   ইমরান

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Bangladesh Internet Group. Blogger দ্বারা পরিচালিত.

Recent

Top RevShare Site

Hit Posts

Flag Counter